বাড়িতে শিবের রুদ্রাভিষেক করার সংকল্প নেওয়া হয়েছে

 আজ সকাল ৭ মার্চ ২০২৪, আজ সকালে ঘুম থেকে উঠতে দেরি হয়ে গেছে, সকালে ঘুম থেকে উঠেই ব্রাশ করে ফ্রেশ হয়ে আসতে আসতে প্রায় নয়টা বেজে গিয়েছিলো, ভাগ্নিনা তখন আমার রং তুলি নিয়ে মনোযোগ দিয়ে ছবি আঁকতে ব্যাস্ত। আমি জামা কাপড় পরে কাজে যাবার জন্যে তৈরি হয়ে উঠতেই রান্না ঘর থেকে মায়ের ডাক শুনতে পেলাম, মা ডাকছিলেন যে, খাবার তৈরি হয়েগেছে খেয়ে নেবার জন্যে। আমি তাড়াতাড়ি রান্না ঘরে গেলাম এবং সকালের খাবার খেয়ে সাইকেল নিয়ে কাজে বেরিয়ে পড়লাম। 

কাল শুক্রবার শিবরাত্রি, আমি সংকল্প করেছি যে এই বছর শিবরাত্রি সময়ে শিব পুজো বাড়িতে করবো যেটা ছিল আমার অনেক দিনের আশা। যদিও শিব রাত্রি শুক্রবার শুরুহলেও আমরা শনিবারেই করবো। আমরা শিব রুদ্রাঅভিষেক করবার ইচ্ছা রয়েছে। 

Comments

Popular posts from this blog

100+ Happy Birthday wishes for bade bhaiya, Birthday wishes for brother

100+ Independence day message to employees India,Happy Independence day

100+ Unique Happy Birthday Wishes To Inspire You